কোরআনের হাফেজ'দের অনুষ্ঠানে বিনামূল্যে ডেকোরেশন দেয়ার ঘোষনা ব্যবসায়ির 


নিজস্ব প্রতিবেদক    |    ০১:১৭ এএম, ২০২২-০৯-১৪

কোরআনের হাফেজ'দের অনুষ্ঠানে বিনামূল্যে ডেকোরেশন দেয়ার ঘোষনা ব্যবসায়ির 

হঠাৎ করেই দেশে বেড়ে চলছে দ্রবোমূল্যের দাম। রাঙামাটিতে এমন সংকটের মাঝে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেরই নজর কেড়েছে জনৈক ব্যবসায়ীর একটি ঘোষণা। 
এমন প্রশংসনীয় উদ্যোগটি নিয়েছেন  ‘জসিম  উদ্দিন নামে  রাঙামাটির একজন ডেকোরেটার্সের  ব্যবসায়ি । 

‘কোরআনের হাফেজদের বিভিন্ন অনুষ্ঠানে ডেকোরেশন মালামাল ফ্রী দিবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেসবুক একাউন্টের টাইমলাইনে রাঙামাটির ডেকোরেটার্স মালিকের সামাজিক যোগাযোগ মাধ্যমে  দেয়া ষ্ট্যাটাসটি ইতোমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। 

১২ সেপ্টেম্বর নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ষ্ট্যাটাসে উল্লেখ ব্যবসায়ি উল্লেখ করেছেন, “কুরআন হাফেজদের অনুষ্ঠানের জন্য যদি কোন ডেকোরেটার্স এর মালামাল প্রয়োজন হয় তাহলে ডেকোরেশনের মালামাল সম্পুর্ন ফ্রীতে দিবো শুধুমাত্র মালামাল আনা নেওয়ার লেবার চার্জ ব্যতীত।

যদি কোরআনের হাফেজদের কারো দরকার হয় তাহলে রাঙামাটি শহরের  সিও অফিস সংলগ্ন আবাসিক হোটেল মোটেল জজ” এর সামনে হাজী মার্কেট কলেজ গেইট রাঙামাটি সদর রাঙামাটি। 

এই  ঠিকানা যোগাযোগ করে এই সুবিধা নিতে অনুরোধ জানান সংশ্লিষ্ট সকলের প্রতি। অথবা ০১৮২০৩৬০১৯৩ /০১৫৫৯৪১৫৮০২ এই দুটি মুঠোফোন নাম্বারেও যোগাযোগ করতে বলা হয়েছে। 

রাঙামাটি শহরের একজন ক্ষুদ্র ব্যবসায়ির পক্ষ থেকে আল্লাহর পথে নিয়োজিত কোরআনের হাফেজদের জন্য এই ধরনের প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করায় ব্যবসায়ি জসিম উদ্দিনের ভূয়সী প্রশংসাও করেছেন নেটিজেনরা।